বিনোদন

রিয়ার তোলা অভিযোগ খণ্ডন করলেন অঙ্কিতা

রিয়ার তোলা অভিযোগ খণ্ডন করলেন অঙ্কিতা

প্রতিনিয়ত রহস্য বাড়ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ঘিরে। তদন্তে একের পর এক উঠে আসছে নতুন অভিযোগ ও বিতর্ক।

সম্প্রতি আঙুল উঠেছিল সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার দিকেও। এর পেছনে ছিলেন রিয়া চক্রবর্তীও। তবে অভিযোগ খণ্ডন করেছেন অঙ্কিতা লোখান্ডে।
সুশান্তের মৃত্যু তদন্তে শুক্রবার (১৪ আগস্ট) সামনে আসে এক চাঞ্চল্যকর তথ্য।

এদিন রাতে ভারতের অর্থনৈতিক আইনকানুন প্রয়োগ ও আর্থিক অপরাধ দমনসংক্রান্ত সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) জানায়, সুশান্তের ১৫ কোটি টাকার গোলমালের মধ্যে ৪.৫ কোটি টাকা দেওয়া হয়েছে মালাডের একটি ফ্ল্যাটের জন্য। যে সংস্থার ফ্ল্যাট তাদের তরফেই জানা গেছে এ তথ্য। শোনা যাচ্ছে, বহুদিন ধরেই ওই ফ্ল্যাটের মালিক অঙ্কিতা লোখান্ডে। কিন্তু ফ্ল্যাটের প্রতি মাসের ইএমআই কিস্তি দিতেন সুশান্ত।

[ আরও পড়ুন : ধোনির পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন সুরেশ রায়নাও ]

এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই হইচই পড়ে যায়। রিয়া চক্রবর্তীর থেকে নজর ঘুরে যায় অঙ্কিতার দিকে। এতদিন যে অঙ্কিতাকে সুশান্ত সিং রাজপুতের সবচেয়ে বড় শুভাকাঙ্খী বলে মনে হচ্ছিল, রাতারাতি তিনি এসে পড়েছিলেন সন্দেহভাজনের তালিকায়। কিন্তু এমন একটি অভিযোগ মেনে নিতে নারাজ অঙ্কিতা। এ বিষয়ে নিজের অবস্থান স্পষ্ট করতে কোনও ঘুরপথের আশ্রয় নেননি অঙ্কিতা।

সামাজিকমাধ্যম টুইটারে অঙ্কিতা সরাসরি পোস্ট করেছেন ফ্ল্যাটের নিবন্ধনের কাগজ এবং ১ জানুয়ারি ২০১৯ থেকে ১ মার্চ ২০২০ পর্যন্ত তার ব্যাংক অ্যাকাউন্টের স্টেটমেন্ট। তিনি জানিয়েছেন সুশান্ত নন, তার নিজের অ্যাকাউন্ট থেকেই প্রতি মাসে ফ্ল্যাটের কিস্তি মেটান। এর চেয়ে বেশি তার আর কিছুই বলার নেই।

উল্লেখ্য, ইডি’র তদন্তকারীদের প্রশ্নের জবাবে ওই ফ্ল্যাটের কথা জানিয়েছিলেন রিয়া। তিনি বলেছিলেন, বেশ কয়েকবছর আগে ওই ফ্ল্যাটটি কেনা। সুশান্ত প্রতি মাসে কিস্তি দিলেও কখনো অঙ্কিতাকে বলেননি যে ফ্ল্যাট খালি করে দিতে। ফ্ল্যাটটি কেনার সময় ডাউন পেমেন্ট কত ছিল তা এখনও জানা যায়নি, কিন্তু পাঁচ মাসের ইএমআই দেওয়া বাকি। তবে প্রতিটি টাকা যে সুশান্তের অ্যাকাউন্ট থেকে কাটা হয়েছে সেটা নিশ্চিত। এমনটাই দাবি রিয়ার।

[ আরও পড়ুন : লেবাননের পাশে দাঁড়াতে ‘বিখ্যাত’ চশমা নিলামে তুললেন মিয়া খলিফা ]

সুশান্তের মৃত্যু নিয়ে প্রায় ৫০ দিনের মাথায় প্রথম মুখ খোলেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। তিনি জোর গলায় দাবি করেন সুশান্ত আত্মহত্যা করতেই পারেন না। বলিউডের একটা লবি জোর করে সুশান্তের নামের সঙ্গে এই ‘অবসাদ’ শব্দটি জুড়ে দিচ্ছে।

গত শুক্রবার আবারও মুখ খুললেন অঙ্কিতা। তিনি বলেন, ‘আমি এই সত্যের সঙ্গে আস্তে আস্তে মানিয়ে নেওয়ার চেষ্টা করছি। সুশান্তের সঙ্গে আমার চার বছর সেরকম কোনও কথা হয়নি। আর তাই ওকে খুন করা হয়েছে নাকি ও আত্মহত্যা করেছে কোনওটাই আমি জোর দিয়ে বলতে পারব না।

যদি ওকে আত্মহত্যাই করতে হয় তাহলে সেই কারণ সামনে আসুক। আর যদি খুন করা হয়ে থাকে, কেন করা হলো সেই কারণও সামনে আসুক। এটুকু আমি জোর দিয়ে বলতে পারি এর পিছনে খুব বড় রহস্য আছে। সুশান্তের মৃত্যু রহস্যের সঙ্গে বলিউডের অনেক বড় কারণ জড়িত। কারণ সুশান্তের ক্যারিয়ার নিয়ে চাপ ছিল না। ’

 

আরও পড়ুন ::

Back to top button