টলিউড

ঘুরতে গিয়ে ঘন জঙ্গলের মধ‍্যে হারিয়ে গেছেন মধুমিতা!

ঘুরতে গিয়ে ঘন জঙ্গলের মধ‍্যে হারিয়ে গেছেন মধুমিতা!
অভিনেত্রী মধুমিতা সরকার

আলোচিত অভিনেত্রী মধুমিতা সরকার। লকডাউনের কারণে দীর্ঘসময় বাড়িতেই কেটেছে তার। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে ফিরেছেন শুটিং জীবনে। কিন্তু মধুমিতা খুবই ভ্রমণপ্রিয়। তাইতো এতদিন তার প্রাণটা পালাই পালাই করছিল। তাই একটু ফাঁক পেতেই পাহাড়ে উড়ে গিয়েছেন ‘পাখি’।

কিন্তু সেখানে গিয়েই হয়েছে বড়সড় মুশকিল। পাহাড়ের ঘন জঙ্গলের মধ্যে একা ঘুরতে গিয়ে হারিয়ে গেছেন মধুমিতা। একটি ভিডিও বার্তায় অনুরাগীদের সঙ্গে তিনি শেয়ার করেছেন সেই জঙ্গলের মাঝে ঘোরার কিছু মুহূর্ত। মধুমিতার সেই ভিডিওই এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

না, ঘাবড়াবেন না। মধুমিতা একদম ঠিক আছেন। হ‍্যাঁ, ঘুরতে তিনি একাই গিয়েছেন বটে। তবে এমন ভাবে একা একা ঘোরা, একা থাকতেই বেশি পছন্দ করেন বলে জানিয়েছেন মধুমিতা। তাই দায়িত্ব জ্ঞানও তার ষোলো আনা। ভিডিওতে ভ্রমণের কিছু মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন: শ্রাবন্তীর তৃতীয় সংসারেও ভাঙনের সুর

সেখানেই তিনি জানিয়েছেন, লকডাউনের আগে শেষবার অস্ট্রেলিয়া ঘুরতে গিয়েছিলেন তিনি। তবে এই পরিস্থিতিতে অতদূর যাওয়া সম্ভব নয় বলেই পাহাড়ে চলে এসেছেন তিনি। সকাল সাতটা নাগাদ একা একাই বেরিয়ে গিয়েছেন ঘুরতে। আবিষ্কার করেছেন জঙ্গলের মধ‍্যে অসাধারণ সুন্দর একটা জায়গা। সেটাই প্রিয় ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মধুমিতা।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on


দীর্ঘ লকডাউনের পর পাহাড়ের তাজা হাওয়া, ঠাণ্ডা আবহাওয়া, নিজের সান্নিধ‍্য, হেডফোনে হারিয়ে যাওয়ার গান সব মিলিয়ে বেশ ভালোই ঘুরছেন অভিনেত্রী। মধুমিতার এই ভিডিও এখন তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সবিনয় নিবেদন ধারাবাহিক থেকে তুঙ্গে ওঠে মধুমিতার জনপ্রিয়তা। এই সিরিয়ালে এক অবাঙালি পরিবারের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর কুসুম দোলার ইমন ও বোঝে না সে বোঝে না এর পাখি তাকে তুমুল খ‍্যাতি এনে দেয়।

 

আরও পড়ুন ::

Back to top button