রাজনীতিরাজ্য

দল থেকে ইস্তফা দিলেন মমতার প্রাক্তন মন্ত্রী শ্যাম মুখার্জিও

দল থেকে ইস্তফা দিলেন মমতার প্রাক্তন মন্ত্রী শ্যাম মুখার্জিও

শুভেন্দু অধিকারীকে অনুসরণ করলেন বাঁকুড়ার বর্ষীয়ান তৃণমূল নেতা। দল থেকে ইস্তফা দিলেন প্রাক্তন পুর প্রধান, রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। ইস্তফার পরেই বিষ্ণুপুরের এসডিপিওকে লিখিতভাবে তাঁর সরকারী নিরাপত্তা প্রত্যাহারের কথাও জানিয়ে দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার তিনি তাঁর ইস্তফা পত্র জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরাকে পাঠিয়ে দিয়েছেন। বেশ কিছু দিন ধরেই শাসক দলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হচ্ছিল। সম্প্রতি বিষ্ণুপুর পৌরসভার ‘প্রশাসক’ পদ থেকেও সরিয়ে দেওয়া হয় এই বর্ষীয়ান তৃণমূল নেতাকে।

দলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দেওয়ার খবর সাংবাদিকদের জানিয়ে এদিন শ্যামাপ্রসাদবাবু বলেন, ”আমাকে কাজ করতে দেওয়া হয়নি। প্রতিপদে বাধা দেওয়া হয়েছে। অনেক সহ্য করেছি। আর নয়। তাই জেলা সভাপতির কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছি।

আরও পড়ুন: ‘তৃণমূলে দিদি ছাড়া অন্য কাউকে মানব না’: জিতেন্দ্র

এসডিপিওকে বলে দিয়েছি আমার সরকারি নিরাপত্তা যেন তুলে নেওয়া হয়।” এরপরেই নিজেকে শুভেন্দু অধিকারীর অনুগামী বলে দাবি করে তিনি বলেন, ”বিগত দেড়বছর দল আমাকে কোনও কাজ করতে দেয়নি। এই পরিস্থিতি থেকে আমি বের হতে চাইছি।

শুভেন্দুবাবুই আমার নেতা, ওঁর বক্তব্যই আমার বক্তব্য।” জয় শ্রীরাম ধ্বনি দিয়ে আগামীতে তিনি যে বিজেপিতে যাচ্ছেন তাও স্পষ্ট করে দেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী।

 

সুত্র: দ্য ওয়াল

আরও পড়ুন ::

Back to top button