পূর্ব মেদিনীপুর

পাঁশকুড়ায় শুভেন্দুর গাড়ি ঘিরে বিক্ষোভ, ‘গো ব্যাক স্লোগান’, বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ

Suvendu Adhikari : পাঁশকুড়ায় শুভেন্দুর গাড়ি ঘিরে বিক্ষোভ, ‘গো ব্যাক স্লোগান’, বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ - West Bengal News 24

নিজের জেলা পাঁশকুড়াতেই শুভেন্দু অধিকারীকে শুনতে হল গোব্যাক স্লোগান। পাঁশকুড়ার আক্রান্ত কাউন্সিলরকে দেখতে গিয়েছিলেন তিনি সেখানেই তাঁকে ঘিরে গো ব্যাক স্লোগান দেয় তৃণমূল কংগ্রেস কর্মীরা।

শুভেন্দুর কনভয়ের পিছনে থাকা বিজেপি কর্মীদেরও মারধর করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। যদিও বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।

পাঁশকুড়ায় দলীয় নেতার বাড়িতে গিয়েছিলেন শুভেন্দু অধিকারী। ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের বাড়ি থেকে বেরোনোর সঙ্গে সঙ্গে বিজেিপ নেতাকে ঘিরে গো ব্যাক স্লোগান দেওয়া হয় বলে অভিযোগ।

আরো পড়ুন : ‘আজব দল সিপিএম নিজে ডুবেছে, শরিকদের ডুবিয়েছে! অনিল-কন্যার পাশে দাঁড়িয়ে সিপিএম-কে তুলোধনা তৃণমূলের

শুভেন্দু অনুগামী ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ভোেটর আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তাইতাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। সেই খবর পেয়েই শুভেন্দু গিয়েছিলেন তাঁর বাড়ি। পূর্ব মেদিনীপুরে শুভেন্দু অধিকারীকে ঘিরে এই গো ব্যাক স্লোগান ওঠার ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে।

ঘটনার পরেই শাসক দল তৃণমূল কংগ্রেসকে তীব্র নিশানা করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

তিনি বলেছেন,তালিবান শাসন চলছে রাজ্যে। প্রসঙ্গত উল্লেখ্য বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষও এর আগে রাজ্যেসরকারকে নিশানা করে বলেছিলেন তালিবানি শাসন চলছে রাজ্যে। ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হয়েছে গোটা দেশে। সন্ত্রাস চলছে বিজেপি নেতা কর্মীদের উপর। ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে এর আগে দিল্লিতে গিয়ে প্রধানমন্ত্রী, অমি শাহ থেকে শুরু করে একাধিক কেন্দ্রীয় মন্ত্রীর কাছে নালিশ জানিয়েছিলেন শুভেন্দু অধিকারী।

একুশের ভোটের পর থেকেই রাজ্যে ভোট পরবর্তী সন্ত্রাস শুরু হয়েছে রাজ্যে। এমনই অভিযোগ করেছে বিজেপি। রাজ্যে বিজেপি কর্মীদের উপর হামলা করছে তৃণমূল কংগ্রেস। একাধিক বিজেপি কর্মী ঘরছাড়া বলে অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী দিলীপ ঘোষরা।

আরো পড়ুন : ‘লেডি তালিবান’ মমতা সায়ন্তনের এই মন্তব্য নিয়ে কী বললেন বিজেপি নেত্রী লকেট?

এই নিয়ে আদালতে মামলা পর্যন্ত করেছে বিজেপি। রাজ্যে ভোট পরবর্তী সন্ত্রাসের পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্র দলও পাঠিয়েছিল। এমনকী জাতিয় মানবাধিকার কমিশনও ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে রিপোর্ট তৈরি করে কেন্দ্রকে দিয়েছে।

ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে সরর রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাজ্যে নৈরাজ্য চলছে বলে অভিযোগ করেছেন তিনি। পুলিশের সঙ্গে যোগসাজশ করে তৃণমূল কংগ্রেস কর্মীরা বিজেপি কর্মীদের উপর হামলা চালাচ্ছে বলে অভিযোগ করেছেন। প্রসঙ্গত উল্লেখ্য বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। তারপরেই নন্দীগ্রামে বিজেপির প্রার্থী হয়ে তৃণমূল কংগ্রেস নেত্রীকে হারান তিনি।

সূত্র : ওয়ান ইন্ডিয়া

আরও পড়ুন ::

Back to top button