বর্ধমান

বর্ধমানে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদ-হাতাহাতি, মৃত্যু তৃণমূল কর্মীর

বর্ধমানে তৃণমূলের দুই গোষ্ঠীর বিবাদ-হাতাহাতি, মৃত্যু তৃণমূল কর্মীর - West Bengal News 24

ফের উত্তপ্ত বর্ধমান। এলাকা দখলকে কেন্দ্র করে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ । মৃত্যু তৃণমূল কর্মীর। বিধায়ক খোকন দাস ও তৃণমূল নেতা শিবশঙ্কর ঘোষের নেতৃত্বে এলাকায় অশান্তি বলে অভিযোগ তৃণমূলেরই প্রাক্তন কাউন্সিলরের। ঘটনাস্থলে উপস্থিত বিশাল পুলিশ বাহিনী।

গতকালই বর্ধমান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের শহর মহিলা সভাপতি মনিকা মন্ডলের উপর হামলা চালায় তৃণমূলের আর এক গোষ্ঠী বলে অভিযোগ। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের উত্তপ্ত হয়ে উঠলো শহর বর্ধমান । এদিন গোষ্ঠীদ্বন্দ্বের জেরে প্রাণ গেল এক তৃণমূল কর্মীর। মৃতের নাম অশোক মাঝি। বয়স আনুমানিক ৩৮ বছর । মূলত এলাকা দখলকে কেন্দ্র করে অশান্তির কারনে প্রাণ গেল তৃণমূল কর্মীর।

আরো পড়ুন : আধারের সঙ্গে রেশন কার্ডের লিঙ্ক করার নামে গ্রামবাসীর সঙ্গে আর্থিক প্রতারণা, ধৃত যুবক(ভিডিও)

ঘটনার সূত্রপাত বিধানসভা নির্বাচনের পর থেকেই বর্ধমান পৌরসভার ৬ নং ওয়ার্ডে লাগাতার চলছে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ। গতকাল গোষ্ঠী সংঘর্ষের জেরে তৃণমূলের অপর গোষ্ঠির হাতে আক্রান্ত হন মনিকা মন্ডল নামে তৃণমূলের বর্ধমান শহর সভাপতি। আজ মঙ্গলবার ফের একই ঘটনা ঘটে।

মঙ্গলবার তৃণমূলের অপর গোষ্ঠির হাতে মার খেয়ে জখন হন বর্ধমান পৌরসভার ৬ নং ওয়ার্ডে তৃণমূলের প্রাক্তন কাউন্সিলার সৈয়দ মহম্মদ সেলিম সহ তিন জন। এদের মধ্যে এক মহিলা সহ দুই তৃণমূল কর্মীকে নিয়ে যাওয়া হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনায় সন্ধ্যায় অশোক মাঝির মৃত্যু হয়।

বর্ধমান পৌরসভার ৬ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার মহম্মদ সেলিম বলেন আজ পৌরসভার কিছু কাজ সেরে আসার সময় খালাসী পাড়া এলাকায় সেখ ইমদাদুল,শেখ রাজা সহ বেশ কয়েকজন তার উপর চড়াও হয়। রড, বাশের আঘাতে জখম হন প্রাক্তন কাউন্সিলর সৈয়দ মহম্মদ সেলিম।

আরো পড়ুন : জীবন থাকতে বাংলার অঙ্গচ্ছেদ হতে দেব না : পার্থ চট্টোপাধ্যায়

মূলত মহম্মদ সেলিমের অভিযোগ আক্রমণকারীরা বর্ধমান দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের বিধায়ক খোকন দাস ও তৃণমূল নেতা শিবশংকর ঘোষের অনুগামী। তাদের অঙ্গুলি হেলনেই তাঁর উপর হামলা করা হয়। অন্যদিকে গোটা ঘটনার কথা অস্বীকার করে তৃণমূল নেতা শিবশঙ্কর ঘোষ।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন পূর্ব বর্ধমান জেলা অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সিংহ রায় , বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী সহ বিশাল পুলিশ বাহিনী। ঘটনাকে কেন্দ্র করে থমথমে বর্ধমান পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের খালাসীপাড়া এলাকা।

সূত্র : প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button