ভাইরাল

‘ঘুষ’ নিতে অস্বীকার ! পরিবর্তে পুলিশকে প্রকাশ্যে ‘চুমু’ মহিলার, ভিডিও ভাইরাল

‘ঘুষ’ নিতে অস্বীকার ! পরিবর্তে পুলিশকে প্রকাশ্যে ‘চুমু’ মহিলার, ভিডিও ভাইরাল - West Bengal News 24

‘পুলিশ ‘ নাম টার সাথে একটা ভয় কাজ করে। অপরাধীদের শাস্তি দিতে একা হাতে সব কিছু মোকাবিলা করার মধ্যে পুলিশের ভূমিকা অন্যতম। এমনকি অল্প বয়সের ছেলে মেয়েরা পুলিশকে দেখে সর্বদা ভয়ে থাকে। পাশাপাশি অনেক পুলিশকে ঘুষ নিতেও দেখা যায়। তার ভিডিও অনেক প্রকাশে এসেছে। সেই নিয়ে নিন্দার ঝড়ও ওঠে মাঝে মাঝে। ঘুষ দিয়ে অপরাধী বা দোষীরা সাময়িক সময়ের জন্য নিস্তার পায়, যা আইন বিরুদ্ধ। ঘুষ হল কোনসময় অর্থের বিনিময়ে নিজের কাজ হাসিল করে অপরাধীরা।

কিন্তু সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে আপনি হাস্তে বাধ্য। কিন্তু একটি ঘটনা প্রকাশ্যে এসেছে যখন পুলিশকর্মী ‘ঘুষ’ নিতে অস্বীকার করেন তখন একটি মহিলা জোর করে পুলিশকে ‘চুমু’ দিতে শুরু করেন। যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই নেটিজেনরা হেসে একাকার যা বলার আর অপেক্ষা রাখে না।

আরো পড়ুন : হাতের লেখা খারাপ হওয়ায় ভেস্তে গেল ডাকাতি

যাইহোক, অনেক ধরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু, এমন কিছু ভিডিও আছে যা দেখে বেশ অবাক করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে , কোনো অপরাধের কারণে পুলিশ সদস্যরা একজন মহিলাকে ধরে ফেলে। মহিলা নিজেকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করছেন। কিন্তু, তিনি কোনোভাবেই সফল হতে পারছেন না। অনেক চেষ্টার পরেও যখন কোন কাজ হল না, তখন একজন মহিলা একজন পুলিশকে সবার সামনে ‘চুমু’ দিতে বাধ্য হলেন সেখানে উপস্থিত লোকজন মহিলার অভিনয় দেখে হতবাক হয়ে যান।

ভিডিওটি দেখে আপনিও নিশ্চয়ই পুরো ব্যাপারটা বুঝতে পেরেছেন। যে কেউ এই ভিডিওটি দেখেছে সে এক মুহূর্তের জন্য স্তব্ধ হয়ে গেল। একই সময়ে, এখন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলতে শুরু করেছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে ‘ঘন্টা ‘ নামে একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। এখন পর্যন্ত এই ভিডিওতে লক্ষ লক্ষ ভিউ এসেছে।

আরো পড়ুন : এক ব্যক্তির শরীরেই পাঁচ কিডনি যার চারটিই অকেজো

যেখানে, ৬২ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। এই ভিডিওটিতে বেশ কয়েকজন কমেন্টও করেছেন। একজন লিখেছেন, ‘যদি কোন ছেলে একই কাজ করত, তাহলে তাকে ধর্ষক বলত’। একজন মজা করে লিখেছে, ‘আমাকেও ট্রাফিক পুলিশের কাছে যেতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by memes | news | comedy (@ghantaa)

সূত্র: প্রথম কলকাতা

আরও পড়ুন ::

Back to top button