অপরাধজাতীয়

চিকেন ফ্রাই না বানিয়ে দেওয়ায় স্ত্রীকে মাথা থেঁতলে খুন করল স্বামী

চিকেন ফ্রাই না বানিয়ে দেওয়ায় স্ত্রীকে মাথা থেঁতলে খুন করল স্বামী - West Bengal News 24

স্বামীকে চিকেন ফ্রাই দেননি স্ত্রী। আর তার জন্য স্ত্রীকে মেরেই ফেলল স্বামী। ঘটনাটি ঘটেছে ব্যাঙ্গালুরুতে। জানা গিয়েছে, ওই দম্পতি শিরিন বানু ও মুবারক পাশা দু’‌বছর আগে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের সন্তানও রয়েছে। মুবারক পাশা পেশায় ব্যবসায়ী। অনেকদিন ধরেই ওই মহিলা বাপের বাড়িতে না যাওয়ায় প্রথমে মহিলার মা ও বাবার সন্দেহ হয়। এরপরই জামাইয়ের বিরুদ্ধে থানায় অভিযোগ জানানো হয়।

এরপরই মুবারককে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি জানান ঘটনাটি ঘটেছে ১৮ অগাস্ট রাতে। বলেন, ‘‌১৮ অগাস্ট রাতে স্ত্রীকে চিকেন ফ্রাই রান্না করে রাখতে বলেছিলাম। আমি বাড়ি ফিরে দেখি ও চিকেন ফ্রাই রান্না করে রাখেনি। কেন করে রাখেনি প্রশ্ন করতেই ও রেগে যায়। আমাকে ঘুরিয়ে উত্তর দেয়। সহ্য করতে না পেরে কাঠের গুড়ি দিয়ে ওর মাথা থেঁতলে দিই। সেই সময় সন্তানেরা ঘরে ঘুমোচ্ছিল। দেহ বস্তায় বেঁধে বাইকে নিয়ে চলে যাই। চিক্কাবানাভরা লেকে ওর দেহ ফেলে দিয়ে আসি।’‌

আরো পড়ুন : আকাশে ওড়ার কিছুক্ষণ পরই ভেঙে পড়ল বায়ুসেনার MIG বিমান, ঘটনায় প্রাণহানি হয়নি কারও

মৃতার পরিবারের তরফে জানানো হয়েছে, এর আগেও তাদের মধ্যে ঝামেলা হত। কিন্তু তারাই হস্তক্ষেপ করে বিষয়টির সমাধান করত। তবে এই খুনের পিছনে শুধুই চিকেন ফ্রাই না করে দেওয়া, নাকি অন্য কোনও কারণ রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

সূত্র: আজকাল

আরও পড়ুন ::

Back to top button